শনিবার , ১৮ মে ২০২৪ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

মুন্সীগঞ্জে পুকুর থেকে মিললো প্রকৌশলী ফিরোজের লাশ

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
মে ১৮, ২০২৪ ৩:১০ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

মুন্সীগঞ্জ শহরের মধ্য কোর্টগাঁও কাজী কমর উদ্দিন গভঃ ইনস্টিটিউশনের পূর্ব পাশের একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় ফয়েজ মাহমুদ ফিরোজ (৫৮) নামের অবসরপ্রাপ্ত এক প্রকৌশলীর অর্ধ গলিত লাশ উদ্ধার করা হয়েছে। সে ওই এলাকার মৃত আহসানুল আলমের পুত্র এবং তিনি ইস্টার্ন টিউবস লিমিটেডের সাবেক নির্বাহী প্রকৌশলী ছিলেন।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে পুকুর থেকে ভাসমান অবস্থায় তার মরদেহটি উদ্ধার করে পুলিশ। পরিবার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে আসরের নামাজের পর বাড়ি থেকে বের হন তিনি। পরে তার কোন সন্ধান ছিল না। মাঝে মাঝে এরকম বেরিয়ে যেতেন বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।

জানা যায়, তিনি খুব নিরিবিলি ও শান্ত স্বভাবের মানুষ ছিলেন। উচ্চ মাত্রার মাইগ্রেন থাকার কারণে তিনি ঘুমের ওষুধ সেবন করতেন। ধারণা করা হচ্ছে বৃহস্পতিবার তিনি অতিরিক্ত মাত্রায় ঘুমের ঔষধ সেবন করেন। অতিরিক্ত মাত্রায় ঘুমের ওষুধ সেবন করায় অচেতন অবস্থায় পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছে পুলিশ। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র, মা, ভাই বোনসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আমিনুল ইসলাম বলেন, ‘পুকুরের কচুরিপানা পরিষ্কার করার সময় স্থানীয়রা মৃতদেহটি ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করে। স্থানীয়ভাবে তদন্ত অব্যাহত আছে। স্থানীয় তদন্তে প্রাথমিকভাবে জানা গেছে, সে প্রায় সময়ই অস্বাভাবিক অবস্থায় থাকতো। তার পকেটে ঘুমের ঔষধসহ কিছু জিনিসপত্র পাওয়া গেছে। মৃতদেহর ময়নাতদন্তের রিপোর্ট প্রাপ্তির পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।’ এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ - মুন্সীগঞ্জ