সোমবার , ১৮ ডিসেম্বর ২০২৩ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

মুন্সীগঞ্জে নৌকা ও কাঁচির সমর্থকদের সংঘর্ষে আহত ৩

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
ডিসেম্বর ১৮, ২০২৩ ১১:২৬ অপরাহ্ণ

স্টাফ  রিপোর্টার:  মুন্সীগঞ্জ-৩ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকের প্রার্থী মৃণাল কান্তি দাস ও স্বতন্ত্র প্রার্থী কাঁচি প্রতীকের ফয়সাল বিপ্লবের সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের ৩ জন আহতের খবর পাওয়া গেছে।

 

পুলিশ বলছে, তাদের মধ্যে পূর্ব বিরোধ ছিলো।সোমবার বেলা পৌনে তিনটার দিকে গুয়াগাছিয়া ইউনিয়নের নতুন চরচাষী এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় একটি দোকানও ভাঙচুর করা হয়।

 

আহতরা হলেন, উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের নতুন চরচাষী গ্রামের নৌকা সমর্থক জাহাঙ্গীর ইমন, কাঁচি সমর্থক- পুরান চরচাষী গ্রামের মোখলেস মিয়া ও মহিউদ্দিন মোল্লা।

 

নৌকা প্রার্থীর সমর্থক গুয়াগাছিয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকনের দাবি, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গুয়াগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমন মুন্সী ও ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য জাহাঙ্গীরকে মারধর করে প্রতিপক্ষের মুক্তার, মহিউদ্দিন মোল্লাসহ অনেকে।

 

স্বতন্ত্র প্রার্থীর সমর্থক মহিউদ্দিন মোল্লা জানান, আজ স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের পক্ষে আমরা এক সাথে হয়ে বসেছিলাম। এসময় গুয়াগাছিয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকনের নেতৃত্বে ১৫ থেকে ২০ জন সন্ত্রাসী লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা করে। এসময় হামলাকারীরা একটি দোকান ভাঙচুর করে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব খান জানান, পূর্ব বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আহতদের অবস্থা গুরুতর নয়। কোন পক্ষ থানায় এখনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

সর্বশেষ - বাংলাদেশ

আপনার জন্য নির্বাচিত