বুধবার , ২০ ডিসেম্বর ২০২৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

মুন্সীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর ইউপি সদস্যসহ ২ জনের মরদেহ উদ্ধার

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
ডিসেম্বর ২০, ২০২৩ ৭:৪০ পূর্বাহ্ণ

 মুন্সীগঞ্জের  টঙ্গীবাড়িতে পদ্মার শাখা নদীতে বাল্কহেডের ধাক্কায় ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ ইউপিসহ সদস্য দু’জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে দুর্ঘটনাস্থলের কাছেই নদীতে ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করা হয়।  
নিহতরা হলেন, সিরাজদিখান উপজেলার মালখানগর ইউনিয়ন পরিষদের সদস্য হারুনুর রশিদ (৬০) ও রাজধানীর ধানমন্ডি এলাকার  বাসিন্দা লতিফুর রহমানের ছেলে মাহফুজুর রহমান(৩৫)।
এ নিয়ে এ দুর্ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়ালো চার জনে।
 চর আবদুল্লা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হাসনাত জামান বলেন, ডুবে যাওয়ার ট্রলারের অল্প দূরেই নিখোঁজ দুই ব্যক্তির মৃতদেহ সকাল বেলায় ভেসে উঠলে এলাকাবাসীর খবর দেয়। ঘটনাস্থল থেকে নৌ পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে। স্বজনদের কাছে লাশ হস্তান্তর প্রক্রিয়াধীন।
গত শনিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে টঙ্গীবাড়ী উপজেলার হাসাইল সংলগ্ন নদীতে বাল্কহেডের ধাক্কায় অন্তত ৪০ যাত্রী নিয়ে ট্রলার ডুবে যায়। দুর্ঘটনার পর অধিকাংশরা সাঁতরে উঠতে পারলেও ঘটনাস্থল থেকে ফাইজা (৬) ও শিফা (১৫) নামের দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। নিখোঁজ ছিলেন দু’জন।
ঘটনার পর দিন নদীর ৩০ ফুট নিচ থেকে ডুবন্ত ট্রলার উদ্ধার হয়। দুর্ঘটনার পর জব্দ করা হয়েছে ঘাতক বাল্কহেড। আটক করা হয়েছে তিন জনকে।

 

 

সর্বশেষ - মুন্সীগঞ্জ