বৃহস্পতিবার , ২ নভেম্বর ২০২৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

সিরাজদিখানে বিএনপির ডাকা অবরোধের বিরুদ্ধে যুবলীগের অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
নভেম্বর ২, ২০২৩ ২:৫১ অপরাহ্ণ

সালাহউদ্দিনসালমান

বিএনপি-জামায়াতের ডাকা ৭২ ঘণ্টা অবরোধ কর্মসূচির বিরুদ্ধে অবস্থান কর্মসূচি,বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে সিরাজদিখান উপজেলা আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলার কেয়াইন ইউনিয়নের নিমতলা এলাকার শিকদার শপিং কমপ্লেক্সের সামনে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক  মঈনুল হাসান নাহিদ ও যুগ্ম আহবায়ক মাসুদ লস্করের নেতৃত্বে অবস্থান কর্মসূচি পালন করা হয়।

পরে বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ  কর্মসূচির প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করে ঢাকা-মাওয়া মহাসড়ক প্রদক্ষিন করে পুনরায় শিকদার শপিং কমপ্লেক্সের সামনে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশ করা হয়। উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক মাসুদ লস্করের সঞ্চালনায় সমাবেশ বক্তব্য রাখেন,  বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শেখ শহিদুল্লাহ চৌধুরী রাসেল, সদস্য আনিসুর রহমান রিয়াদ, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মঈনুল হাসান নাহিদ।

অবস্থান কর্মসূচি, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক রাকিবুল হাসান রাকিব, আহবায়ক  সদস্য জাহিদ শিকদার, সাইফুল ইসলাম দিপু, হারুনুর রশিদ সুমন, আরাফাত শেখ রাসেল, ইঞ্জিনিয়ার আসাদুজ্জামান বিপ্লব, তৌহিদ খান সম্রাট,  আহসান কবীর শিশির, মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও রশুনিয়া ইউপি চেয়ারম্যান এডভোকেট আবু সাঈদ,  সাবেক ছাত্রনেতা ও রশুনিয়া ইউনিয়ন পরিষদের সদস্য জয়ন্ত ঘোষ, ইছাপুরা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি সুখন চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি কামাল হোসেন লাল,  উপজেলা তাঁতি লীগের সভাপতি মোঃ রাসেল শেখ, রশুনিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক পারভেজ চোকদার পাপ্পু, যুবলীগ নেতা সাদ্দাম হোসেনসহ উপজেলা ১৪ টি ইউনিয়ন আওয়ামী যুবলীগের  নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

সর্বশেষ - মুন্সীগঞ্জ