বৃহস্পতিবার , ৯ নভেম্বর ২০২৩ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

বিক্রমপুর পরিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের নতুন আংশিক কমিটি ঘোষণা

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
নভেম্বর ৯, ২০২৩ ৮:৫৭ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার: বর্ণিল আয়োজনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের নবীন শিক্ষার্থীদের বরণ করে নিযেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিক্রমপুর পরিবার পরিবহন ঢাকা-মাওয়া রুট কমিটি ।  বৃহস্পতিবার  ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে এই নবীন বরণ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহ-সাধারণ সম্পাদক এবং মুন্সীগঞ্জ-০৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী  আবদুর রহমান জীবন। এতে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিম ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য ও টিএসসির সহকারী পরিচালক রফিকুল ইসলাম সুজন, বিক্রমপুর পরিবারের সাবেক সভাপতি সাইফুল ইসলাম ইভান, ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ মুন্সীগঞ্জ-বিক্রমপুর ছাত্র কল্যান সমিতির সাধারণ সম্পাদক মিকাইল আলম রাইন।

নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন পালি ও বুদ্ধিস্ট বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী জয় সাহা, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইতিহাস বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মাহাবুব রহমান। এছাড়াও  সহসভাপতি জয় খান, সহসাধারণ সম্পাদক নাফসান আসিফ এবং সাংগঠনিক সম্পাদক শুভ শিকদার ও  সদস্য নির্বাচিত হয়েছেন  সবুজ শেখ, আফ্রিয়া প্রমী, অর্পিতা আক্তার এশা, মেহেদী হাসান, জুবায়ের শেখ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিক্রমপুর পরিবারের সদ্য বিদায়ী সভাপতি আতিকুর রহমান নয়ন।

 

প্রধান অতিথির বক্তব্যে  আবদুর রহমান জীবন  মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সরকারের শিক্ষাক্ষেত্রে উন্নয়নের বিভিন্ন চিত্র তুলে ধরে তা প্রচার ও প্রসারে শিক্ষার্থীদের এগিয়ে আসার পরামর্শ দেন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান। অসাম্প্রদায়িক চেতনা ধারণ করে সুস্থ ও সুন্দর সমাজ বিনির্মানের ওপর গুরুত্ব প্রদান করেন তিনি।

 

সর্বশেষ - বাংলাদেশ

আপনার জন্য নির্বাচিত