বুধবার , ১৩ সেপ্টেম্বর ২০২৩ | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

মুন্সীগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৪ জন আহত

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
সেপ্টেম্বর ১৩, ২০২৩ ১০:১৯ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

মুন্সীগঞ্জ সদরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের নারীসহ ৪ জনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার রাত ৯ টার দিকে উপজেলার সাত্রাপাড়া এলাকায়। আহতরা হলেন, আলামিন মাদবর (৩০), তার স্ত্রী খাদিজা আক্তার, মানিক মাদবর (৩৫) ও ফাতেমা বেগম (৩০)। এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানায় ৩ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেছেন খাদিজা আক্তার।
অভিযুক্তরা হলেন একই এলাকার আলমাছ মাদবর (৩০), আউয়াল মাদবর (৬০) ও আছিয়া বেগম (৫০)।

আহত আলামিন মাদবর জানান, সাত্রাপাড়া এলাকার প্রতিপক্ষ আলমাছ মাদবরের সাথে পূর্ব থেকেই তাদের পারিবারিক দ্বন্দ ছিল। ওই দ্বন্দকে কেন্দ্র করে সোমবার রাতে অভিযুক্ত আলমাছ মাদবর লাঠিসোটা নিয়ে আমার বাড়িতে প্রবেশ করে ঘরের জানালা ভেঙ্গে ফেলে। এর প্রতিবাদ করায় আমার স্ত্রীকে অকথ্যভাষায় গালি-গালাজ করে। পরে আমি জানতে পেরে ভাংচুর এবং গালিগালাজের কারণ জিজ্ঞেস করতে গেলে প্রতিপক্ষের লোকজন অস্ত্রসস্ত্র নিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে দা দিয়ে কুপিয়ে হাতে গুরুতর জখম করে।

আমার ডাক-চিৎকারে আমার স্ত্রী খাদিজা আক্তার, ভাই মানিক মাদবর ও ভাবী ফাতেমা বেগম এগিয়ে আসলে হামলাকারীরা তাদেরকেও লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। গুরুতর আহত আলামিন মাদবরকে ঢাকায় রেফার্ড করা হয়। বর্তমানে তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যপারে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ একটি অভিযোগ পেয়েছেন বলে নিশ্চিত করেন। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 

 

সর্বশেষ - মুন্সীগঞ্জ