বুধবার , ৩১ মে ২০২৩ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

মিরকাদিমে জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
মে ৩১, ২০২৩ ৯:৫৫ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার: মিরকাদিম পৌর  বিএনপি ও অঙ্গসংগঠনের  উদ্যোগে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে  মিলাদ মাহফিল ও তবারক বিতরণ  কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল  সাড়ে ১০ টায় মিরকাদিম পৌরসভার গোয়ালঘুন্নি   এলাকায় এই মিলাদমাহফিল ও তবারক বিতরণ কর্মসূচি  অনুষ্ঠিত হয়।

এসময় প্রয়াত  প্রেসিডেন্ট জিয়াউর রহমানসহ  স্বাধীনতা যুদ্ধে শহীদ সকল বীরমুক্তিযোদ্ধাদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত  অনুষ্ঠিত  হয়। এতে  মিরকাদিম পৌর বিএনপির  আহ্বায়ক  আলহাজ্ব জসীমউদ্দীন আহমেদের সভাপত্বিতে    প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা বিএনপির ১ম যুগ্ম আহ্বায়ক  মো. মহিউদ্দিন। এতে উপস্থিত ছিলেন  মিরকাদিম পৌর বিএনপির  সদস্য সচিব  ওবায়দুর রহমান বকুল,মুন্সীগঞ্জ  জেলা যুবদলের আহ্বায়ক  মুজিবর রহমান দেওয়ান, মুন্সীগঞ্জ জেলা যুবদলের সদস্য-সচিব মো: মাসুদ রানা, মিরকাদিম পৌর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্যব  মরতুজ আলী হীরা, তাজেদুল ইসলাম, শাহীন মাদবর, মিরকাদিম পৌর বিএনপির আহ্বায়ক কমিটির  সদস্য আব্দুর রহমান, বিএনপি নেতা রতন মাহমুদ,মহিউদ্দিন  লিটন, মো: মামুন,  জুয়েল,সাদ্দাম,ফারুক দেওয়ান, সামাদ, সেন্টু,বাবুল বাঙ্গালী  প্রমুখ।

মিরকাদিম পৌর বিএনপির  ৬ নং ওয়ার্ড বিএনপির  সাধারণ  সম্পাদক  আজাদ সুলতান   জানান, মিরকাদিম  পৌর বিএনপির  উদ্যোগে পৌরসভার  ৮টি স্পটে প্রয়াত প্রেসিডেন্ট জিয়াউর রহমানের  ৪২ তম শাহাদাৎ  বার্ষিকী উপলক্ষে  মিলাদ মাহফিল ও তবারক বিতরণ করা হয়।

 

 

সর্বশেষ - মুন্সীগঞ্জ