রবিবার , ৭ জুলাই ২০২৪ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

মুন্সীগঞ্জে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
জুলাই ৭, ২০২৪ ৫:৩৭ অপরাহ্ণ

 

নিজস্ব প্রতিনিধি: মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে প্রতিপক্ষের গুলিতে পাঁচগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুমন হালদার নিহত হয়েছেন। রোববার দুপুর ১টার দিকে ইউনিয়নের পাঁচগাঁও আলহাজ্ব ওয়াহেদ আলী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে গুলিবর্ষণের এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীর ও পুলিশ জানায়, রবিবার সকাল ১০টা থেকে পাঁচগাঁও ওয়াহেদ আলী উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন চলছিলো। এতে ইউপি চেয়ারম্যান সুমন বিজয়ী সভাপতি প্রার্থী দেওয়ান মনিরুজ্জামানের পক্ষে অবস্থান নেন। এ কারণে অপর প্রার্থী মিলনের সমর্থক নূর মোহাম্মদের ওপর ক্ষিপ্ত হয়ে দুপুর ১টার দিকে বিদ্যালয়ের মাঠে সুমনের সাথে ধস্তাধস্তি করেন এবং তাকে মাঠে ফেলে দিয়ে প্রকাশ্য বুকে গুলি করে দ্রুত বিদ্যালয় মাঠ থেকে চলে যান।

এসময় সুমনকে উদ্ধার টঙ্গিবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে, তাকে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। ঢাকায় নেয়ার পথে দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়।

 

বিষয়টি নিশ্চিত করে মুন্সীগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান জানান, বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে দ্বন্দ্বের জের ধরে প্রকাশ্য ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। তবে তাদের পরিচয় নিশ্চিত করেননি পুলিশ সুপার।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

 

 

সর্বশেষ - মুন্সীগঞ্জ