বুধবার , ১৭ মে ২০২৩ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

গজারিয়ায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
মে ১৭, ২০২৩ ৯:৪২ অপরাহ্ণ

আলমগীর হোসেন :  গজারিয়ায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকাল ৫টায়  গজারিয়া ইউনিয়ন এলাকায়  এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে সভা শেষে একটি র‌্যালি বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এতে গজারিয়া উপ‌জেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনসুর আহমেদ খান জিন্নাহ’র সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক আবুতালেব ভূইয়া, সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহমেদ ফরাজি, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন, বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা সারোয়ার বিপ্লব, বালুয়াকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক আল-আমীন প্রধান,উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত  সভাপতি শাহজাহান খান, জাতীয়  শ্রমিক লীগের গজারিয়া উপজেলা শাখার সভাপতি আনোয়ার হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা।

 

উ‌ল্লেখ্য, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সপরিবারে নির্মমভাবে নিহত হন। দেশের বাইরে অবস্থান করায় বেঁচে যান তাঁর দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা। এরপর তাদের প্রবাসে দীর্ঘদিন কাটাতে হয়। আওয়ামী লীগ শেখ হাসিনাকে সভাপতি নির্বাচন করলে ১৯৮১ সালের ১৭ মে তিনি দেশে ফিরে আসেন। এটাই শেখ হা‌সিনার স্ব‌দেশ প্রত্যাবর্তন দিবস হি‌সে‌বে পালন করা হয়।

 

 

 

সর্বশেষ - বাংলাদেশ