বুধবার , ৮ নভেম্বর ২০২৩ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

গজারিয়ায় অবরোধ বিরোধী শান্তি সমাবেশ

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
নভেম্বর ৮, ২০২৩ ৮:৫০ অপরাহ্ণ

আলমগীর হোসেন : বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের তৃতীয় দফার প্রথম দিনে মুন্সীগঞ্জ ৩ আসনের সাংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এডভোকেট মৃণাল কান্তি দাসের নির্দেশনায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের  গজারিয়া অংশে শান্তি সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন করেছেন ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বুধবার সকালে মহাসড়কের গজারিয়া অংশের ভবেরচর বাস স্ট্যান্ড, পাখির মোড় সহ বিভিন্ন  এলাকায়  শান্তি সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন করেন।  ভবেরচর ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ সাহিদ মোঃ লিটনের নেতৃত্বে মহাসড়কের গজারিয়া অংশের ভবেরচর বাস স্ট্যান্ড এলাকায় এ শান্তি সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান নেকি খোকন, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম,সাবেক ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লোকমান হোসেন, আওয়ামী লীগ নেতা বাছেদ সরকার, স্বেচ্ছাসেবক লীগ নেতা মহিউদ্দিন খান শাহীন, ভবেরচর ইউনিয়নের ইউপি সদস্য সাখাওয়াত হোসেন, মোশারফ হোসেন, জাকির হোসেন, সংরক্ষিত নারী ইউপি সদস্য মরিয়ম বেগম সহ  অন্যরা। এছাড়াও বাউশিয়া পাখির মোড় এলাকায় বাউশিয়া ইউপি চেয়ারম্যান. মো মিজানুর রহমান প্রধানের নেতৃত্বে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে জনগণের জান মাল হেফাজতে অবরোধ সহিংসতা প্রতিরোধে শান্তি সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন করে।

 

সর্বশেষ - বাংলাদেশ

আপনার জন্য নির্বাচিত