রবিবার , ২৯ অক্টোবর ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

টঙ্গীবাড়িতে ফজুশাহ বাজারে প্রতিবাদ সভা

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
অক্টোবর ২৯, ২০২৩ ৮:২৩ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:  টঙ্গীবাড়িতে আড়িয়ল ইউনিয়নের ফজুশা বাজারে হাওলাদার ট্যুরস এন্ড ট্রাভেলসের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে প্রতিবাদ সভা হয়েছে । রবিবার বিকাল ৪ টায় আড়িয়লে এ  প্রতিবাদ সভা হয়।  একটি কুচক্রী মহল এ প্রতিষ্ঠানের মান ক্ষুণ্ন করতে  ভুল তথ্য দিয়ে এ সংবদ করানো হয়েছে বলে দাবি করা হয়।

এতে   হাওলাদার ট্যুরস এন্ড ট্রাভেলসের স্বত্ত্বাধিকারী শরিফ হাওলাদার বলেন, আমি লাইসেন্স নিয়ে এক বছর যাবৎ ব্যবসা করছি। এ পর্যন্ত মাত্র ১০টি বইয়ের কাজ করছি। সঠিক ভাবে কাজগুলো চলমান।কিন্তু একটি কুচক্রী মহল উদ্দেশ্য প্রণোদিত হয়ে একটি ভিত্তিহীন সংবাদ প্রকাশ করায় তাতে বলা হয় ৫০ জনে বিদেশপ্রত্যাশীর বই নিয়ে আমি কোটি টাকা নিয়ে অস্ট্রেলিয়া যাওয়ার চেস্টা করছি। ফজুশা বাজারে আমাদের অফিস আছে। এবং কোন অভিযোগও নাই। কুচক্রী মহলে আমাদেরকে সামাজিক ভাবে হেয় করতে মিথ্যাচার করছে। এ বিষয়ে আমার কোন বক্তব্যও নেয়নি নিউজে।

এতে অন্যদের মাঝে বক্তব্য রাখেন টঙ্গীবাড়ি থানা আ.লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. মতিউর রহমান, সাবেক ইউপি সদস্য শেখ মো. হাছান,ইউপি সদস্য একলাছ , আবুল কালাম বেপারী,বাজার কমিটির সাধারণ সম্পাদক সেকান্দর মাঝি,ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. ইমন শেখ

জামাল হোসেন  ও রাসেল হালদার   প্রমুখ।

 

 

সর্বশেষ - বাংলাদেশ