সোমবার , ২৯ জানুয়ারি ২০২৪ | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

রাজধানীতে কচিকন্ঠের আসরের প্রতিনিধি সন্মেলন অনুষ্ঠিত

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
জানুয়ারি ২৯, ২০২৪ ৯:৫২ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার: ঢাকায় কেন্দ্রীয় কচিকন্ঠের আসরের প্রতিনিধি সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত হয়।   মালিবাগ পদ্মা ডায়াগনস্টিক সেন্টার অডিটোরিয়ামে সন্মেলন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিচারপতি একেএম আব্দুল হাকিম।এতে  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেজর জেনারেল (অবঃ) মোঃ রবিউল হোসেন,  রাজউকের পরিচালক উপসচিব মোঃ মনির হোসেন হাওলাদার এবং সভাপতিত্ব করেন সাবেক সচিব শফিক আলম মেহেদী।

 দেশের বিভিন্ন জেলা হতে আগত প্রতিনিধিগন উক্ত সম্মেলনে অংশগ্রহণ করেন। সম্মেলনে সাবেক সচিব শফিক আলম মেহেদীকে সভাপতি এবং মোঃ কাইয়ুম খানকে মহাসচিব করে ১৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়।এছাড়া উপদেষ্টা পরিষদে রয়েছেন সাবেক প্রধান নির্বাচন কমিশনার জনাব মোহাম্মদ আবু হেনা, সাবেক সচিব  সৈয়দ মার্গুব মোর্শেদ, বিচারপতি আব্দুল হাকিম এবং মেজর জেনারেল (অবঃ) রবিউল হোসেন।

এ কমিটিতে সোনালী ব্যাংক পিএলসি, নারায়ণগঞ্জ কর্পোরেট শাখার এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার  মোঃ মঈনুদ্দিন মজুমদারকে এক্সিকিউটিভ মহাসচিব, সিনিয়র অফিসার জনাব আবদুল্লাহ আল মামুনকে সাংগঠনিক সচিব, সিনিয়র অফিসার মোঃ আরিফুল ইসলাম সোহেলকে দপ্তর সচিব এবং সিনিয়র অফিসার  মোঃ শরিফুল ইসলামকে সমাজকল্যাণ সচিব হিসেবে নির্বাচিত করা হয়।

প্রসঙ্গত হেমায়েত হোসেনের সার্বিক তত্বাবধানে কচি কন্ঠের আসর একটি জাতীয় শিশু-কিশোর সংগঠন হিসেবে ১৯৭৬ সাল থেকে শিশু-কিশোরদের উন্নয়নে কাজ করে আসছে।

সম্মেলনে বক্তারা নতুন কমিটির সাফল্য কামনা করেন এবং পাশাপাশি সকলের সম্মিলিত চেষ্টায় কচি কন্ঠের আসর তার হৃতগৌরব ফিরিয়ে আনবে এই প্রত্যাশা করেন।

 

 

 

সর্বশেষ - মুন্সীগঞ্জ