মঙ্গলবার , ২৯ আগস্ট ২০২৩ | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

সিরাজদিখানে তাঁতী লীগের শোক দিবস পালন 

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
আগস্ট ২৯, ২০২৩ ৪:৪৮ অপরাহ্ণ
সিরাজদিখানে তাঁতী লীগের শোক দিবস পালন 

সিরাজদিখানে তাঁতী লীগের শোক দিবস পালন

সালাহউদ্দিন সালমান / মো.আমির হোসেন ঢালি.
মুন্সীগঞ্জের সিরাজদিখানে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও তবারক বিতরণ করা হয়েছে।সিরাজদিখান উপজেলা তাঁতী লীগের আয়োজনে মঙ্গলবার দুপুরে উপজেলার রশুনিয়া ইউনিয়নের উপজেলা বাসস্ট্যান্ড মোড়ে আলোচনা সভা, দোয়া ও তবারক বিতরণ করা হয়।সিরাজদিখান উপজেলা তাঁতী লীগ সভাপতি মো. রাসেল শেখের সভাপতিত্বে এবং সাধারণ স¤পাদক আসাদুজ্জামান বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে পঁচাত্তরের পণেরই আগস্ট সেই কালো রাতে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের নির্মম হত্যাকান্ডের চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক গোলাম সরোয়ার কবির, আওয়ামী লীগ কেন্দ্রীয় আইন উপ কমিটির সদস্য ব্যারিস্টার জি কিবরিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এস এম সোহরাব হোসেন, যুগ্ম সাধারণ স¤পাদক রফিকুল ইসলাম বাবুল, যুগ্ম সাধারণ স¤পাদক মো. ইকবাল হোসেন চোকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনুল হোসেন নাহিদ, জেলা পরিষদ সদস্য মাসুদ লস্কর।

এছাড়াও উপস্থতি ছলিনে রশুনয়িা ইউপি চয়োরম্যান আবু সাঈদ, উপজলো কৃষক লীগরে সভাপতি হাজী দ্বীন মো. লালু, উপজলো আওয়ামী লীগরে সদস্য আবুল খায়রে বপোরী, রশুনয়িা ইউনয়িন আওয়ামী লীগরে সভাপতি সারোয়ার এ আলম, উপজলো ছাত্রলীগরে সাবকে সাধারণ সম্পাদক পারভজে চোকদার পাপ্পু, কন্দ্রেীয় ছাত্রীলীগরে সাবকে সহ সম্পাদক রনি চৌধুরী, জলো স্বচ্ছোসবেক লীগরে সাংগঠনকি সম্পাদক মো. জাহদিুল হক জাহদি, ইছাপুরা ইউনয়িন যুবলীগ সভাপতি সুখন চৌধুরী, উপজলো তাঁতী লীগরে সনিয়ির সহসভাপতি শখে মো. ইয়াসনি, সহসভাপতি নাদমি হায়দার সন্টেু, সহসভাপতি হোসাইন মো. ইমান, যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জনিয়িার বুলবুল আহামদে, সাংগঠনকি সম্পাদক শখে মো. ফয়সাল, সাংগঠনকি সম্পাদক সোহলে আরমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মৃধা মো. নাসরি উদ্দনি, র্কাযকরি সদস্য অখলি মন্ডল, সরিাজ ঢালী প্রমুখ।

পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ও তার পরিবারের সদস্যদের এবং একুশ আগষ্ট গ্রেনেড হামলায় শহীদ সদস্যদের আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।পরে তবারক বিতরণ করা হয়।

 

সর্বশেষ - মুন্সীগঞ্জ