বৃহস্পতিবার , ২৪ আগস্ট ২০২৩ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

আগামীকাল শুক্রবার সদরের ৬১ এলাকায় ৪ ঘন্টা থাকবে না বিদ্যুৎ

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
আগস্ট ২৪, ২০২৩ ৭:১০ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের স্বার্থে মিরকাদিম-মুন্সীগঞ্জ ৩৩ কেভি মূল বিদ্যুৎ লাইনের আশেপাশের গাছপালা কর্তন, সদর উপজেলা পরিষদের অভ্যন্তরে নবনির্মিত ভবনে লাইন স¤প্রসারন ও নিয়মিত রক্ষণাবেক্ষণ কাজের জন্য আজ শুক্রবার সকাল ৮ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ৬১ এলাকাসমূহে বিদ্যুৎ সরববাহ বন্ধ থাকবে বলে জানিয়েছে বিদ্যুৎ বিভাগ।

বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে মুন্সীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার স্বাক্ষরিত এক বিশেষ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে সেগুলো হচ্ছে- মুক্তারপুর ফেরী ঘাট, নয়াগাঁও, মিরেশ্বর, বাগবাড়ি, গোসাইবাগ, প্রেসিডেন্ট প্রফেসর ড. ইয়াজ উদ্দিন আহম্মেদ স্কুল এন্ড কলেজ, ফায়ার সার্ভিস, পুলিশ লাইন্স, সদর উপজেলা পরিষদ এরিয়া, ইদ্রাকপুর, হাটলক্ষীগঞ্জ, নয়াপাড়া, বাগমামুদালীপাড়া, সুপার মার্কেট, মুন্সীগঞ্জ থানা, মালপাড়া, জমিদারপাড়া, মুন্সীগঞ্জ বাজার,

কাচারি মার্কেট, মসজিদ মার্কেট, পৌরসভা কার্যালয়, খালইষ্ট, উত্তর ইসলামপুর, দক্ষিন ইসলামপুর, মোল্লারচর, চরকিশোরগঞ্জ, চরহোগলা, মালদ্বীপ, গুচ্ছগ্রাম, রমজানবেগ, পূর্ব শীলমন্দি, উঃ চরমুগুরা, দঃ চরমুগুরা, আলীরটেক, চরঝাপটা, কাউয়াদী, বর্ষারচর, ফুলতলা, টরকী ইসলামপুর, কাটাখালী, গুহেরকান্দি, হামিদপুর, ভিটিহোগলা, হোগলাকান্দি, চরকেওয়ার, সাতানিখিল, বাগেশ্বর, মাকুহাটী, নুরাইতলী, মহাকালী, লোহারপুল, ঘাষিপুকুরপাড়, রনছ হাওলাপাড়া, রনছ সরকারবাড়ী, ভিটিশীলমন্দির, মুন্সীরহাট বাজার, জসিমনগর, বাইদাবাড়ী, চর শীলমন্দি, চরহায়দ্রাবাদ, পাঁচঘরিয়াকান্দিসহ তৎসংলগ্ন এলাকা।

কাজের স্বার্থে অথবা জরুরী প্রয়োজনে বর্নিত সময়সূচীর কিছুটা পরিবর্তন হতে পারে। এ ছাড়া কারিগরী প্রয়োজনে যে কোন সময় বিদ্যুৎ চালু হতে পারে, এটা বিবেচনা করে সার্বক্ষনিক বিদ্যুৎ লাইন থেকে নিরাপদ দূরত্বে অবস্থান করার জন্য সকলকে পল্লী বিদ্যুতের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

সর্বশেষ - বাংলাদেশ