সোমবার , ৮ এপ্রিল ২০২৪ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

জামিনা মহসীন ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ 

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
এপ্রিল ৮, ২০২৪ ৭:১৮ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার: মুন্সীগঞ্জ সদরের  রামপালে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে  জামিনা মহসিন ফাউন্ডেশনের উদ্যোগে ৩শ’  অস্বচ্ছল পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও ২ শতাধিক  পরিবারের মাঝে ৬০০ টাকা কেজি  দরে গরুর মাংস বিক্রয়  করা হয়। সোমবার বিকালে সিপাহীপাড়া পল্লীবিদ্যুৎ সংলগ্ন মন্ডলবাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এতে  জামিনা মহসীন ফাউন্ডেশনের সভাপতি মোঃ আক্তার হোসেন মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  রামপালের সাবেক  ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযেদ্ধা হাজী  আবু বক্কর মাদবর।

 

 এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন আল আযহার মডেল মাদরাসার চেয়ারম্যান মো: আহসান উল্লাহ,সিপাহীপাড়া সমাজ কল্যাণ  সংঘের সভাপতি জয়নাল আবেদীন টুটুল,সাধারণ সম্পাদক মিজানুর রহমান রোমান, চাঁদপুর সরকারী কলেজের সহকারি অধ্যাপক সোহেল আহমেদ, যমুনা ব্যাংক সিপাহীপাড়া শাখার সিনিয়র অফিসার ইব্রাহিম খলিল, ইতালি প্রবাসী মাসুদ হাসান, রবিন শেখ,গোলাম মোস্তফা, মামুন মন্ডল ও সাবেক ইউপি সদস্য আব্দুর রহিম দপ্তরি প্রমুখ।এতে প্রত্যেক পরিবারের মাঝে পোলাও চাল,সেমাই,চিনি ও পেয়াজ বিতরণ করা হয়।

এ সময় সংগঠনের পক্ষ থেকে অসহায় দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানোর জন্য স্বচ্ছ ব্যক্তিদের প্রতি আহ্বান জানিয়ে দেশবাসীর কল্যাণে  মহান আল্লাহর দরবারে দোয়া প্রার্থনা করা হয়।

সর্বশেষ - বাংলাদেশ