শুক্রবার , ১৯ জানুয়ারি ২০২৪ | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

বাংলাদেশ ডাস্ক সোসাইটির উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
জানুয়ারি ১৯, ২০২৪ ৫:৩১ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

ঠান্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের গুড়ি গুড়ি বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠান্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল বাংলাদেশ ডাস্ক সোসাইটি।

বৃহস্পতিবার রাতে মুন্সীগঞ্জ সদর উপজেলার হাটলক্ষ্মীগঞ্জ , চরকিশোরগঞ্জ (মোল্লারচর) বেদে পল্লী, মিরকাদিম বেদে পল্লীসহ বিভিন্ন এলাকায় অসহায় ও দুঃস্থ ৫ শতাধিক পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বাংলাদেশ ডাস্ক সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও রেনেসাঁ ডায়াগনোষ্টিক কেয়ারের চেয়ারম্যান মোঃ আক্কাস আলী। শীতবস্ত্র বিতরণকালে এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ডাস্ক সোসাইটির মহাসচিব মোঃ জামাল, উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা মতিউল ইসলাম হিরু, জাতীয় শ্রমিক লীগ মুন্সীগঞ্জ পৌর কমিটির সাধারণ সম্পাদক মোঃ আবুল কাশেম মোল্লা, আল-আমিনসহ জাতীয় শ্রমিকলীগের নেতৃবৃন্দ।

অসহায় মানুষের উদ্দেশে মোঃ আক্কাস আলী বলেন, আমি আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।

 

সর্বশেষ - মুন্সীগঞ্জ