শনিবার , ১৫ জুলাই ২০২৩ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

গজারিয়ার বীর মুক্তিযোদ্ধা এনামুল হক সিকদার আর নেই

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
জুলাই ১৫, ২০২৩ ৪:১৮ অপরাহ্ণ

আলমগীর হোসেন :  গজারিয়ায় বীর মুক্তিযোদ্ধা এনামুল হক সিকদার (৭০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি..রাজিউন)। শুক্রবার সকাল পোনে ১১ টায় গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মৃত্যু বরণ করেন। বীর মুক্তিযোদ্ধা এনামুল হক সিকদার  উপজেলার বাউশিয়া ইউনিয়নের পুরান বাউশিয়া গ্রামের মৃত আলমাস সিকদারের ছেলে।

মরহুমের জামাতা সেনা সদস্য আনিছ মোল্লা জানান, সকাল বেলা নাস্থা খাওয়ার পর তিনি অসুস্থতা হয়ে পড়লে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি দীর্ঘ দিন যাবৎ প্যারালাইজড অসুস্থতায় ভুগছিলেন ।

 

শুক্রবার বিকালে গজারিয়া  উপজেলা প্রশাসনের পক্ষে   উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিএম রাশেদুল ইসলাম ও গজারিয়া থানা পুলিশের ওসি তদন্ত মোক্তার হোসেনের নেতৃত্বে জাতির শ্রেষ্ঠ সন্তানের কফিনে গার্ড অফ অনার ও শ্রদ্ধা জ্ঞাপন করেন।  স্ত্রীসহ দুইছেলে, ২ কন্যা, আত্ময় স্বজনসহ গুনগ্রাহী  রেখে গেছেন।

শুক্রবার বাদ মাগরিব পুরান বাউশিয়া কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে  মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। এতে এলাকার ধর্মপ্রাণ মুসলমানেরা অংশ নেন।  পরে পুরান বাউশিয়া কবরস্থানে তাকে দাফন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা এনামুল হক সিকদারের মৃত্যুতে সমাজ সেবক আমিনুর রহমান হারুন সিকদার সহ বিভিন্ন ব্যক্তিবর্গ বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা সমবেদনা জানান।

 

 

সর্বশেষ - মুন্সীগঞ্জ

আপনার জন্য নির্বাচিত