মঙ্গলবার , ১৮ জুন ২০২৪ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

সিরাজদিখানে কোলা অগ্রদূত সমিতির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
জুন ১৮, ২০২৪ ১১:১৪ অপরাহ্ণ

 

নিজস্ব প্রতিনিধি:জেলার সিরাজদিখান উপজেলার কোলা অগ্রদূত সমিতির পূর্ণমিলনে অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
আজ বুধবার দুপুরে কোলা ইউনিয়নের কোলা অগ্রদূত সমিতি প্রাঙ্গনে অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানে সংগঠনের বিভিন্ন পর্যায়ের সদস্যরা উপস্থিত ছিলেন।
ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য জাহাঙ্গীর খান বাবু, কোলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মীর লিয়াকত আলী, রেপিড একশন ব্যাটালিয়নের কর্মকর্তা শরিফুল ইসলাম, কোলা অগ্রদূত সমিতির সর্বশেষ গঠিত কমিটির সাধারণ সম্পাদক আবু তাহের খান, সিরাজদিখান উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাওসার খান, সমাজসেবক মনিরুজ্জামান লিটন, ফরহাদ হোসেন, তাজুল ইসলাম হাওলাদার, মন্টু মাস্টার,আকবর মোল্লা প্রমূখ। উপজেলার ঐতিহ্যবাহী প্রায় একশো বছরের পুরনো কোলা অগ্রদূত সমিতির দীর্ঘ ২ যুগের স্থবির হওয়া কার্যক্রম পুনরায় শুরু হয়েছে। অনুষ্ঠানে বক্তারা অগ্রদূত সমিতির ভবন নির্মাণের বিষয়ে একমত পোষণ করেন। এবং উপস্থিত সদস্যদের মধ্য থেকে ভবন নির্মাণের জন্য প্রায় ছয় লক্ষ টাকা আশ্বাস দিয়েছেন উপস্থিত সদস্যরা ভবন নির্মাণের জন্য।
ভবন নির্মাণের লক্ষ্যে একটি ভবন নির্মাণ কমিটি গঠন করা হয়। কমিটির আহ্বায়ক হিসেবে দায়িত্ব দেয়া হয় কোলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মীর লিয়াকত আলী কে।

 

সর্বশেষ - মুন্সীগঞ্জ