রবিবার , ১২ মে ২০২৪ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

সাংবাদিক ও পুলিশের উপর হামলার ২ মামলায় ইউপি চেয়ারম্যান মিঠু গ্রেফতার

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
মে ১২, ২০২৪ ৭:২২ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার: মুন্সীগঞ্জের গজারিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশ ও সাংবাদিকের ওপর হামলা এবং গাড়ি ভাঙচুর মামলার প্রধান আসামি হোসেন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল হক মিঠুকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১১ মে) সন্ধ্যায় রাজধানীর শাজাহানপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে গজারিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো. রাজিব খান বলেন, গ্রেফতারের পর তাকে গজারিয়া থানায় নিয়ে আসা হচ্ছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানা যাবে।

 

বিষয়টি নিয়ে মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান বলেন। দুইটি মামলারই এক নম্বর আসামি ইউপি চেয়ারম্যান মনিরুল হক মিঠুকে আটক করা হয়েছে। বাকি আসামিদের আটকে আমাদের চেষ্টায় অব্যাহত রয়েছে।

 

উল্লেখ্য,গত ৮ মে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় অনুষ্ঠিত নির্বাচনে আনারস প্রতীকের প্রার্থী আমিরুল ইসলামের সমর্থক হোসেন্দী ইউপি চেয়ারম্যান মনিরুল হক মিঠুর নেতৃত্বে দুই দফা পুলিশে ওপর হামলা ও একটি গাড়ি ভাঙচুর করা হয়।

 

অপরদিকে, পুলিশকে মারধরের ছবি তুলতে যাওয়ায় মিঠুর সমর্থক কর্তৃক হামলার শিকার হন দৈনিক মানবজমিনের মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি, ও মুন্সিগঞ্জ জেলা প্রেসক্লাবের সহ সভাপতি গুলজার হোসেন। এ ঘটনায় পুলিশ ও আহত সাংবাদিক গুলজার হোসেন বাদী হয়ে ইউপি চেয়ারম্যান মনিরুল হক মিঠুকে প্রধান আসামি করে গজারিয়া থানায় পৃথক দুইটি মামলা দায়ের করে।

 

সর্বশেষ - বাংলাদেশ

আপনার জন্য নির্বাচিত