বুধবার , ১৭ এপ্রিল ২০২৪ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

আড়িয়ল ইউপি উপ নির্বাচন চেয়ারম্যান প্রার্থী মঞ্জুর সংবাদ সম্মেলন

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
এপ্রিল ১৭, ২০২৪ ৮:২০ অপরাহ্ণ

স্টাফ  রিপোর্টার: টঙ্গীবাড়ির আড়িয়ল ইউপি উপ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী মো: মঞ্জু শেখ ফারুক সংবাদ সম্মেলন করেছেন।  আড়িয়ল বাজারে  বুধবার বিকাল ৫ টায় নির্বাচনী প্রচার প্রচারণা চলমান অবস্থায় কিছু অপপ্রচারের জবাব দেওয়ার জন্য  এ সংবাদ সম্মেলন অনু্ষ্ঠিত হয়।

এসময়  আড়িয়ল ইউনিয়ন উপ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী মো: মঞ্জু শেখ ফারুক বলেন,  জনগনের সেবায় শান্তির স্বপক্ষে আদর্শ ইউনিয়ন গড়ার লক্ষ্যে আমি প্রার্থী হয়েছি।  আমার ব্যাপক জনসমর্থন ও জনপ্রিয়তা দেখে প্রতিপক্ষ প্রার্থী এই বলে অপপ্রচার করছেন যে, আমি নির্বাচিত হলে পরিষদের কার্যালয় আড়িয়ল বাজার থেকে ফজুশাহ বাজার নিয়ে যাবো। যাহা একটি বানোয়াট ও ভিত্তিহীন অপপ্রচার।  আমি  পরিস্কার করে বলতে চাই, আল্লাহ আমাকে বিজয়ী করলে সর্ব প্রথম ইউনিয়ন পরিষদের জন্য নির্ধারিত পুকুরের অসমাপ্ত কাজ দ্রুত ভরাট করে মডেল ভবন নির্মাণের কাজ শুরু করবো ইনশাল্লাহ। আমি স্বাস্থ্য,  শিক্ষা উন্নয়নে ,মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে আপনাদের নিয়ে কাজ করবো।আমি ও আপনাদের দোয়া ভালোবাসা সমর্থন ও মটর সাইকেল মার্কায়  ভোট প্রার্থনা করছি।

 

উল্লেখ্য আগামী ২৮শে এপ্রিল ২০২৪ইং তারিখে আড়িয়ল ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদে উপ নির্বাচন অনুষ্ঠিত হবে।এখানে ইউপি চেয়ারম্যান মারা গেলে চেয়ারম্যান পদটি শুণ্য হয়ে যায়।

 

সভ্যতার আলো / এমএজে

 

 

সর্বশেষ - বাংলাদেশ