বুধবার , ২৬ জুলাই ২০২৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

শ্রীনগরে জাতীয় মৎস্য সপ্তাহে গলদা-কার্প মিশ্রচাষে সফালতা অর্জন করায় পুরস্কার পেলেন সাংবাদিক আরিফ হোসেন

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
জুলাই ২৬, ২০২৩ ১১:২৯ পূর্বাহ্ণ

 

শ্রীনগর  প্রতিনিধি: “নিরাপদ মাছে ভরবো দেশ, গড়ব স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে  শ্রীনগরে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ উদযাপন উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা, মৎস্য চাষীদের মাঝে সনদ ও ক্রেস্ট বিতরণ, প্রামান্যচিত্র প্রদর্শন ও পোনামাছ অবমুক্তকরণ করা হয়েছে। অনুষ্ঠানে সফল “গলদা-কার্প মিশ্রচাষ” এ সফালতা অর্জণ করায় মোঃ আরিফ হোসেনকে উপজেলার মধ্যে একক ভাবে সন্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়েছে। আরিফ হোসেন দৈনিক মানবজমিন পত্রিকার শ্রীনগর উপজেলা প্রতিনিধি ও শ্রীনগর প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি।

মঙ্গলবার বেলা ১১ টায় সিনিয়র উপজেলা মৎস্য কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় মৎস্য সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও মৎস্য কর্মকর্তা সমীর কুমার বসাকের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মসিউর রহমান মামুন, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা বেগম, বীর মুক্তিযোদ্ধ ইকবাল হোসেন মাস্টার, মৎস চাষী ফারুক হোসেন ও মৎস ব্যবসায়ী দিলিপ দাস প্রমুখ। এ সময় উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ ও বিভিন্ন ইউনিয়নের মৎস্যজীবী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  জাতীয় মৎস্য সপ্তাহ চলবে আগামী ৩০ জুলাই পর্যন্ত। এই উপলক্ষে উপজেলার বিভিন্ন ইউনিয়নে নানান কর্মসূচির উদ্যোগ নেওয়া হয়েছে।

 

 

 

সর্বশেষ - মুন্সীগঞ্জ