মঙ্গলবার , ২৫ জুলাই ২০২৩ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

সিরাজদিখানে বন্ধন তরুণ সংঘের কমিটি গঠণ

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
জুলাই ২৫, ২০২৩ ১০:৩৯ অপরাহ্ণ

 

স্টাফ রিপোর্টার: ক্রীড়া মানব সেবা সংস্কৃতি বন্ধন তরুণ সংঘের মূলনীতি এই স্লোগানে প্রতিষ্ঠিত ২০০৪ সালে মুন্সীঞ্জের সিরাজদিখান উপজেলার জনপ্রিয় সামাজিক সংগঠন বন্ধন তরুণ সংঘে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার ইছাপুরার  বন্ধন তরুণ সংঘ কার্যালয়ে সংঘের কার্যকরী উপদেষ্টা কমিটির এই বিশেষ বর্ধিত সভার আয়োজন করে।

বন্ধন তরুণ সংঘের সভাপতি মোহাম্মদ মনির খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাইফুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বন্ধন তরুণ সংঘের কার্যকরী উপদেষ্টা কমিটির সভাপতি সাইফুল ইসলাম পাভেল।

বিশেষ অতিথি ছিলেন কার্যকরী উপদেষ্টা কমিটির সদস্য সায়েম হাওলাদার, উপদেষ্টা সদস্য আলমগীর রহমান, উপদেষ্টা সদস্য সাইফুর রহমান।

বর্ধিত সভায় বন্ধন তরুণ সংঘের কার্যকরী কমিটি বিলুপ্ত ঘোষণা করেন উপদেষ্টা কমিটি।

 

পরে দ্বিতীয় অধিবেশনে উৎসবমুখর পরিবেশে সভাপতি সাধারণ সম্পাদক নির্বাচনের জন্য প্রার্থিতা ঘোষণা করা হয়। সংগঠনের সকল সদস্যের মৌখিক স্বতঃস্ফূর্ত সমর্থন ও মতামতের ভিত্তিতে

সর্ব সম্মতিক্রমে মোহাম্মদ মনির খানকে বিনা প্রতিদ্বন্দিতার সভাপতি ও মো. আমির হোসেন ঢালিকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। আগামী শুক্রবার ২৮ জুলাই বন্ধন তরুণ সংঘের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

 

সর্বশেষ - বাংলাদেশ